এন্ড্রয়েড প্রোগ্রামিং

পিসিতেই চালান অ্যান্ড্রয়েডের সকল অ্যাপস ও গেমস!

একটি অ্যান্ড্রয়েড মোবাইল নেই দেখে কি আপনার খুব আফসোস! বন্ধুরা যখন তাদের অ্যান্ড্রয়েড সেটে চোখ ধাঁধানো, মজাদার গেমসগুলো খেলে অথবা অসাধারণ অ্যাপসগুলো ব্যাবহার করে তখন কি আপনারও ইচ্ছে করে তাদের মতো গেমস খেলতে বা অ্যাপস চালাতে। তাহলে আমার আজকের পোস্টটি আপনার জন্যেই। আজকের পোস্টে আমি এমন একটি সফটওয়্যার নিয়ে আলোচনা করবো যেটা আপনার পিসিতেই অ্যান্ড্রয়েডের যে কোনো অ্যাপস চালাতে সক্ষম। তাহলে আসুন আর দেরি না করে মূল পোস্টে প্রবেশ করি।
সফটওয়্যারটির নাম হল BlueStacks। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। পিসি এবং ম্যাক এর জন্যে আলাদা ভার্সন দেয়া আছে।
http://www.bluestacks.com/
ডাউনলোড শেষ হয়ে গেলে ইন্সটল করে নিন। ইন্সটল এর সময় আপনি চাইলে কি কি সুবিধা সহ ইন্সটল করতে চান তা সিলেক্ট করে দিতে পারবেন।
1
সফটওয়্যারটি চালু হওয়ার পর এরকম দেখাবে। BlueStacks প্রথমবার চালু করলে এটি সম্পূর্ণ উইন্ডোজুড়ে ওপেন হবে তবে আপনি চাইলে F11 বাটনটি দিয়ে উইন্ডোটিকে রিসাইজ করতে পারবেন।
2
ইন্সটল করা হয়ে গেলে আপনি সফটওয়্যারটির ভিতর থেকেই সার্চ বাটনে ক্লিক করে গুগল প্লে-স্টোর এ যেকোনো অ্যাপস সার্চ এবং ডাউনলোড করতে পারবেন। তবে এর জন্যে আপনার একটি গুগল একাউন্ট থাকতে হবে এবং প্রথমবার আপনাকে লগ-ইন করে নিতে হবে।
আপনি ইচ্ছা করলে BlueStacks এর মাধ্যমে অ্যামাজন সহ অন্যান্য যেকোনো অ্যাপ স্টোর থেকেই অ্যাপস ডাউনলোড করতে পারবেন।
তবে আপনার যদি একটি অ্যান্ড্রয়েড ডিভাইস থাকে তবে চাইলে আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইল অথবা ট্যাবলেটেও BlueStacks ব্যাবহার করতে পারবেন। আপনি গুগল প্লে-স্টোর থেকে BlueStacks Cloud Connect নামের অ্যাপসটি আপনার অ্যান্ড্রয়েডে ইন্সটল করে নিতে পারেন। এর মাধ্যমে আপনি আপনার পিসি এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের মধ্যে অ্যাপস সিনক্রনাইজ করতে পারবেন।
আশা করি আজকের পোস্টটি থেকে আপনারা উপকৃত হবেন। পোস্টটি পড়ার জন্যে সবাইকে ধন্যবাদ। – See more at: http://www.sopnochura.com/%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%a4%e0%a7%87%e0%a6%87-%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%85%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8/#sthash.rejLxJdm.dpuf

মন্তব্য

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s